ঢাকা,শুক্রবার, ১৭ মে ২০২৪

কাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চকরিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডস্থ কাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদফতরের তত্ত্বাবধানে ” US AIDS এর ” সহযোগিতায় এসো শিখি “প্রকল্পের আওতায় ১ম থেকে ৫ ম শ্রেণির শিক্ষার্থীদের “পড়া- লেখা” এর উপর বাংলা বিষয়ক মূল্যায়ণ পরীক্ষায় উত্তীর্ণ কোমলমতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
গতকাল বুধবার (১ মার্চ) সকালে কাজিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিদ্যালয় পরিচালনা কমিটির (এসএমসি) সভাপতি সাংবাদিক এম জিয়াবুল হক।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শাহরিয়ার আওরঙ্গজেব চৌধুরী তারেক, সহকারী শিক্ষক সুচিত্রা চৌধুরী, সহকারী শিক্ষক পারভীন আক্তার, সহকারী শিক্ষক মিশোরী জন্নাত মিশু।

আগেরদিন বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী ” US AIDS এর ” সহযোগিতায় এসো শিখি “প্রকল্পের আওতায় বিদ্যালয়ের ১ম শ্রেণী থেকে ৫ ম শ্রেণির শিক্ষার্থীদের অংশগ্রহণে “পড়া- লেখা” এর উপর বাংলা বিষয়ক মূল্যায়ণ পরীক্ষা নেন। পরে পরীক্ষার খাতা মুল্যায়ণ শেষে প্রতিটি শ্রেণী থেকে তিনজন করে মোট ১৫ জন শিক্ষার্থীকে উত্তীর্ণ ঘোষণা করেন।
গতকাল উত্তীর্ণ ১৫ জন কোমলমতি শিক্ষার্থীর মাঝে আনুষ্ঠানিক পুরস্কার বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির (এসএমসি) সভাপতি সাংবাদিক এম জিয়াবুল হক ১ম থেকে ৫ম শ্রেণীতে
মুল্যায়ণ পরীক্ষায় উত্তীর্ণ কোমলমতি
শিক্ষার্থীদের সবাইকে শুভেচ্ছা জানান। পাশাপাশি বিদ্যালয়ের লেখাপড়ার মানোন্নয়নের মাধ্যমে এইধরনের সাফল্যের ধারা অব্যাহত রাখতে শিক্ষকমণ্ডলী সবাইকে দায়িত্বশীল ভুমিকা পালনের আহবান জানান।

পাঠকের মতামত: